দেশ ও বিদেশনিউজ

মুকুল রায়  অসুস্থ হলেন, কলকাতা হাসপাতালে ভর্তি হলেন :

বেশ কয়েকদিন ধরে খাওয়াদাওয়া ঠিকমতো করছিলেন না মুকুল রায়। ক্রমশ দূর্বল হয়ে পড়ছিলেন। পরিস্থিতি বুঝে তাঁকে ভর্তি করা হল হাসপাতালে। বৃহস্পতিবার দুপুরে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পরিবার সূত্র, প্রবীণ তৃণমূলের কার্যত খাওয়া বন্ধ করে দিয়েছিলেন। তাঁর চিকিৎসকরা হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন। সেই পরামর্শ মেনে মুকুল রায়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে কাঁচরাপাড়ার বাড়িতেই থাকেন মুকুল রায়। তিনি ডিমেনশিয়া রোগে ভুগছেন। গত কয়েকদিন ধরে তিনি কম খাবার খাচ্ছিলেন। ক্রমশ দূর্বল হয়ে পড়ছিল শরীর। চিকিৎসরা দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করতে বলেন। বৃহস্পতিবার দুপুরে কাঁচরাপাড়ার বাড়ি থেকে এনে তাঁকে কলকাতায় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

বছর খানেক ধরেই অসুস্থ কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। তিনি আপাতত সক্রিয় রাজনীতি থেকে দূরেই রয়েছেন। কাচরাপাড়ার বাড়িতেই সারাক্ষণ থাকেন। মাঝে মাঝে নিচুতলার নেতাকর্মীরা তাঁর সঙ্গে দেখা করতে আসেন।

কিছুদিন আগেও ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অজুর্ন সিং মুকুল রায়ের বাড়িতে যান। তাঁর কাছে আশীর্বাদ নেন। পরে অজুর্ন সিং জানান মকুল রায় তাঁকে বলেছেন, ‘বিজয়ী ভব’। মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘বিশ্বস্ত সৈনিক’ হঠাৎ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। পরে ২০২১-এর বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী হয়ে ভোটে জেতেন। তার কিছু দিনের মধ্যেই তিনি মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের.

মাঝে তাঁর মাথায় অপারেশনও হয়। তারপর থেকে তিনি ঘরের বন্দি হয়েই রয়েছেন গত এক বছর ধরে। মাঝে আচমকা তিনি দিল্লি চলে যান বিজেপি নেতাদের সঙ্গে দেখা করতে।

এ বছরের ফেব্রুয়ারিতে তাঁকে তলব করে ইডি। কিন্তু তিনি অসুস্থ থাকায় যেতে পারেননি। পরে তাঁর বাড়ি এসে ইডি আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন। 

Shares:

Related Posts

IPL

GT vs DC IPL Match Preview:  টাইটানিকের মতোই ডুবল টাইটান্স

দিল্লি ক্যাপিটালস এ মরসুমে মাত্র দু-ম্যাচ জিতেছে। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে টস হেরে কিছুটা হলেও চাপে ছিল দিল্লি ক্যাপিটালস। টস হারটা শাপে বর হয়ে দাঁড়াল! অন্তত ম্যাচের একটা বড় অংশের পর
নিউজ

Rochona Banerjee viral video:

এটা নিয়েও জল্পনা এবং মিম দুটোই তৈরি হবে আবার..., প্রচারে রচনার এই কাজ দেখে মন্তব্য TMC বিধায়কের......…। হুগলি লোকসভা আসনে এবার বিজেপির লকেট চট্টোপাধ্যয়ের বিরুদ্ধে রচনা বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী হিসাবে ঘোষণা
নিউজ

বিজেপি দলনেতা জানান  অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ।:

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সেই দাবির পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন হিরণ। তাঁর দাবি, দলকে জানিয়েই অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণদলের
নিউজ

ভোর রাতে ট্রাকের ধাক্কায় মৃত্যু  ৯ জনের:

ভোররাত ৩ টে নাগাদ ভ্যান ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ৯ জনের মৃত্যুর ঘটনা ঘটে গেল রাজস্থানের ঝালোয়ারে। পুলিশ জানিয়েছে ভ্যান আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। গোটা
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *