নিউজপশ্চিমবঙ্গ

শুভেন্দু অধিকারী বনাম মুখ্যমন্ত্রী

জয় শ্রী রাম
স্কুলে-স্কুলে মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া খাতা, ‘নির্বাচনী বিধিভঙ্গ,’ ছবি পোস্ট করে নিশানা শুভেন্দুর অধিকারী।
ছাত্রছাত্রীদের বিনামূল্যে খাতা দিচ্ছে স্কুল শিক্ষা দফতর। কিন্তু সেই খাতার সামনের মলাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি’ কেন থাকবে? প্রশ্ন তুললেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার দাবি এতে নির্বাচনী বিধি ভঙ্গ হতে পারে।
শুভেন্দু বনাম মুখ্যমন্ত্রী
বুধবার নিজের X হ্যান্ডেলে এই বিষয়ে একটি পোস্ট করেন শুভেন্দু অধিকারী। সেখানে রাজ্যের শিক্ষা ব্যবস্থার সমালোচনা করে তিনি লেখেন, ‘পশ্চিমবঙ্গে শিক্ষাব্যবস্থা একেবারেই নষ্ট হয়ে গেছে। শিখাদপ্তরের মাথারা এখন সবাই জেলে । নগদ টাকার বিনিময়ে অযোগ্য ব্যক্তিদের শিক্ষক হিসেবে নিযুক্ত করা হচ্ছে। প্রায় প্রতিদিন ই শিক্ষার মান নিম্নমুখী হচ্ছে। কিন্তু হঠাৎ হঠাৎ শিক্ষা দপ্তরের ঘুম ভাগে , তারা সিদ্ধান্ত নেয় যে বিনামূল্যে ছাত্রছাত্রীদের নোটবুক বিতরণ করা হবে।
এরপর শুভেন্দু বলেন , আমি এই পদক্ষেপের
প্রশংসা করি। এবং স্কুল শিখাদপ্তর কে জানাই যে স্কুলে স্কুলে ব্যাগ,জ্যামিতি বক্স,রং পেনসিল ও দেওয়ার অনুরোধ জানাই।
কিন্তু এর পরেই তিনি নির্বাচনী বিধি ভঙ্গ নিয়ে প্রশ্ন তোলেন , তিনি বলেন যেহেতু নির্বাচনী বিধি লাগু রয়েছে এবং মুখ্যমন্ত্রী একজন জনপ্রতিনিধি তাই কভারে তার ছবি সহ নোটবুক বিতরণ করলে সেটি ইলেকশন কমিশনের দৃষ্টি আকর্ষন করতে পারে।@ECISVEEP-এর মনে হতে পারে যে, ভোটার অভিভাবকদের প্রভাবিত করার জন্যই নোটবুক দেওয়া হচ্ছে।
মুখ্যমন্ত্রী অবাক
Shares:

Related Posts

New post

এবার থেকে ৫৬ বছর পরে Free চিকিৎসা হবে:

নিয়ামক সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, বিমা সংস্থাগুলি বয়সের কারণ দেখিয়ে আর স্বাস্থ্যবিমা করা আটকাতে পারবে না। চাইলে সংস্থাগুলি প্রবীণ নাগরিক, পড়ুয়া, গর্ভবতীদের আলাদা আলাদা পলিসি তৈরি.চিকিৎসা পদ্ধতির উন্নতির সঙ্গে
নিউজ

ইরান থেকে প্রায় ২০০টি ড্রোন ছোড়া হয়েছিল ইজ়রায়েলি ভূখণ্ড লক্ষ্য করে:

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ভিডিয়োতে দেখা গিয়েছে, কী ভাবে একের পর এক ইরানি ড্রোনকে ধ্বংস করে দিচ্ছে ইজ়রায়েল, আমেরিকার গুলি। দেখে মনে হচ্ছে রাতের আকাশে যেন আতশবাজির খেলা শুরু হয়েছে।
নিউজ

  ২০২৪ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP:

  অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে বিগত বেশ কয়েক বছর ধরেই দেশে সরব হতে শোনা গিয়েছে একাধিক বিজেপি নেতাকে। এরই মধ্যে উত্তরাখণ্ডে চালু হচ্ছে অভিন্ন দেওয়ানি বিধি। আগামীতে গোটা দেশে কার্যকর করার
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *