IPLখেলা

KKR vs RCB:  আইপিএল থেকে বিদায় কোহলিদের, কেকেআর  এর কাছে ১ রানে হেরে

আইপিএলের ইতিহাসে আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী থাকল কলকাতার ইডেন গার্ডেন্স। লাস্ট ওভার লাস্ট বল থ্রিলারে ১ রানে আরসিবিকে হারিয়ে রুদ্ধশ্বাস জয় পেল কলকাতা নাইট রাইডার্স। ব্যাট-বলে দুই দলের টানটান লড়াই দেখল ক্রিকেট প্রেমিরা। শেষ হাসি হাসল কেকেআর। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ২২২ রান করে নাইটরা। জবাবে ২০ ওভারে ২২০ রানে অলআউট হয়ে যায় আরসিবি। এই হারের ফলে আইপিএল ২০২৪ থেকে একপ্রকার বিদায় নিশ্চিত হয়ে গেল কোহলিদের।

ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় আরসিবি। এদিন সুনীল নারিন রান না পেলেও বিধ্বংসী ব্যাটিং করেন ফ্ল সল্ট। ১৪ বলে ৪৮ রান করে আউট হন তিনি। এরপর রানের গতি ভাল থাকলেও নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কেকেআর। সুনীল নারিন ১০, আংক্রিশ রঘুবংশী ৩, ভেঙ্কটেশ আইয়ার ১৬, রিঙ্কু সিং ২৪ রান করে আউট হন। তবে এদিন ছন্দে ফেরেন শ্রেয়স আইয়ার। হাফ সেঞ্চুরি করেন তিনি।

স্লগ ওভারে দ্রুত রান তুলতে গিয়ে আউট হন কেকেআর অধিনায়ক। ৩৬ বলে ৫০ করেন শ্রেয়স আইয়ার। রাসেল এদিন একটু নিষ্প্রভ থাকলেও রমনদীপ সিং স্লগ ওভারে মারকাটারি ব্যাটিং করেন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২২ রান করে কেকেআর। ৯ বলে ২৪ করে রমনদীপ সিং ও ২০ বলে ২৭ রান করে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল।

আইপিএল জমজমাট! লড়াইয়ে ফিরছে আরও এক দল, এই নিয়ে চার নম্বর জয়
আইপিএলের প্রথম বোলার হিসেবে অনন্য রেকর্ড গড়লেন নারিন, গর্বিত করলেন কেকেআরকে
Virat Kohli: হর্ষিত রানার বলে বিরাট কোহলির আউট কি সত্যিই নো বল ছিল? কী বলছে নিয়ম
ধোনিকে মনের কথা লিখলেন সতীর্থের অভিনেত্রী স্ত্রী, মুহূর্তে ভাইরাল হল চিঠি! দেখুন
বিজ্ঞাপন

রান তাড়া করতে নেমে শুরুটা ভাল হয়নি আরসিবির। ৩৫ রানের মধ্যেই সাজঘরে ফেরেন বিরাট কোহলি ও ফাফ ডুপ্লেসি। যদিও কোহলি নিজের আউট নিয়ে অখুশি ছিলেন। হর্ষিত রানার ফুলটস বলে আউট হন কোহলি। বিরাটের দাবি অনুযায়ী তা কোমড়ের উপরে ছিল। তবে থার্ড আম্পায়ার দেখে তা আউটের সিদ্ধান্ত নেন। মাঠেই আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন কোহলি।

২ উইকেট হারানোর পর আরসিবির ইনিংসের রাশ ধরেন উইল জ্যাকস ও রজত পাতিদার। মারকাটারি ব্যাটিং করেন দুজনেই। ঝড়ের গতিতে শতরানের পার্টনারশিপ পূরণ করেন দুজনে। অর্ধশতরান করেন দুজনেই। উইল জ্যাকস ৩২ বলে ৫৫ ও রজত পাতিদার ২৩ বলে ৫২ রানের বিধ্বংসী ইনিংস খেলে আউট হন। এরপর ক্যামেরন গ্রিন ও মাহিপাল লোমরর বড় রান পাননি।

Shares:

Related Posts

IPL

Ipl 2024,LSG vs DC Dream11 Top team:

পাওয়ার প্লেতে নিজের তৃতীয় ওভারের শুরুটা দুরন্ত এক বাউন্সারের মাধ্যমে করেছিলেন খলিল। প্রথম বলেই তীক্ষ্ণ বাউন্সারে দেবদূত পাড়িক্কালকে ব্যাকফুটে পাঠিয়ে দেন তিনি। ঠিক পরের ফুল লেংথ বলেই এলবি হন পাড়িক্কাল।
IPL

RR vs GT DREAM 11 PREVIEW:   রাজস্থানের বিরুদ্ধে টাইটান্সের ভরসা গিল. …..

Edit by......newpost.in Edit by......newpost.in Edit by……newpost.in ধারাবাহিকতা কাকে বলে! যেটা এ মরসুমে রাজস্থান রয়্যালস করে দেখিয়েছে। সঙ্গে যোগ করা ভালো, এখনও অবধি। এ বারের আইপিএলে একমাত্র অপরাজিত দল রাজস্থান রয়্যালস।
IPL

T20 World Cup 2024, India Team Squad:

টি-২০ বিশ্বকাপে সেরা দল পাঠাতে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আর এবারের ভারতীয় দল কেমন হবে তা নিয়ে রয়েছে জল্পনা। ২ জুন থেকে শুরু হতে চলেছে টি-২০ বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজ ও
IPL

Toss fixing in RCB vs MI match:

শ্রীনাথ কি সত্যিই টস গোলমাল করে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ যথাযথ প্রমাণ হয়েছে কিনা দেখে নিন এক নজরে,সামনে এল ভিডিয়ো। ক্রিকেটের মাঠে বল বিকৃতির ঘটনা নতুন কিছু নয়। তবে টস
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *