IPLখেলা

PBKS vs RR Pitch কেমন হবে জানতে হলে নীচের বিজ্ঞাপন লক্ষ্যে করুন ?

আইপিএলের শনিবার মুল্লানপুরে পাঞ্জাব কিংস খেলতে নামছে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। রাজস্থান এই মুহূর্তে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। পাঞ্জাব কিংস রয়েছে আটে।

চলতি আইপিএলে মুল্লানপুরে নতুন স্টেডিয়ামে পিচের যা চরিত্র তাতে এই ম্যাচে পেসাররা ফারাক গড়ে দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

প্রথম ওভারে এলবিডব্লুর আপিল করেও সাফল্য় পাননি। তবে সেই খলিলই কুইন্টন ডি কককে সাজঘরে ফেরালেন। দুরন্ত ছন্দে দেখানো ডি কক ১৩ বলে ১৯ রান সাজঘরে ফিরলেন। আম্পায়ার তাঁকে আউট দিলে ডি কক সিদ্ধান্ত রিভিউ করেন বটে, তবে তাতে সিদ্ধান্ত বদল হয়নি। ২৮ রানে প্রথম উইকেট হারাল লখনউ।  

রান ডিফেন্ড করেই শেষ তিন ম্যাচে জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস। দিল্লির বিরুদ্ধেও টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন লখনউ অধিনায়ক কেএল রাহুল। তাঁর সিদ্ধান্ত লখনউয়ের শিশিরের কথা মাথায় রেখেই বলে জানান লখনউ অধিনায়ক।

 এখনও পর্যন্ত মাত্র একটি জয় ছিনিয়ে নিতে পেরেছিল দিল্লি ক্যাপিটালস চলতি টুর্নামেন্টে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিল ঋষভ পন্থের (Rishabh Pant) দল। এরপর থেকে আর কোনও ম্য়াচে জয় ছিনিয়ে নিতে পারেনি দিল্লি (Delhi Capitals)। অন্যদিকে লখনউ সুপারজায়ান্টস (Lucknow Supergiants) ৪ ম্য়াচ খেলে তিনটি জিতে এখনও পর্যন্ত ৬ পয়েন্ট ঝুলিতে নিয়ে বসে আছে। আজ এই দুটো দলই মুখোমুখি হতে চলেছে আইপিএলের ২২ গজে।

পন্থের চোট সারিয়ে ফেরা ছাড়া এই মরশুমে দিল্লি ক্যাপিটালসের কোনও কিছুই ভাল হচ্ছে না। পৃথ্বী শ ফিরে আসার পর চেন্নাই ম্য়াচে জয় পেয়েছিল দিল্লি। কিন্তু এরপর ফের হারের মুখ দেখতে হয়েছে। শুরুতে ওয়ার্নারের সঙ্গে ওপেনিংয়ে নামছেন তিনি। কিন্তু অতিরিক্ত ডিফেন্ডিং খেলতে গিয়ে কি দলকে সমস্যায় ফেলছেন পৃথ্বী? যদিও মুম্বইয়ের ডানহাতি তরুণ এই ওপেনার বেশ কয়েকটি দুর্দান্ত ইনিংস খেলেছেন চলতি মরশুমে একাদশে সুযোগ পাওয়ার পর। মুম্বইয়ের বিরুদ্ধে শেষ ম্য়াচে অর্ধশতরানও করেছেন। বোলিং লাইন আপেও দুর্বলতা চোখে পড়েছে। আগের ম্য়াচে আনরিচ নোখিয়ার মত অভিজ্ঞ পেসার শেষ ওভারে ৩২ রান খরচ করেছেন। এছাড়া মুকেশ কুমারের না থাকাটাও সমস্যায় ফেলেছে দিল্লিকে। 

লখনউ অবশ্য় একটি মাত্র ম্য়াচ হেরেছে এখনও পর্যন্ত। রাজস্থানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্য়াচে হারের পর থেকে এখনও পর্যন্ত হারের মুখ দেখতে হয়নি তাদের। তবে ময়ঙ্ক যাদবের চোট পেয়ে ছিটকে যাওয়াটা কিছুটা চিন্তার হতে পারে রাহুলের দলের জন্য। তবে আগের ম্য়াচে যশ ঠাকুরের দুরন্ত বোলিং কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলবে টিম ম্য়ানেজমেন্ট।

Shares:

Related Posts

IPL

RR vs GT DREAM 11 PREVIEW:   রাজস্থানের বিরুদ্ধে টাইটান্সের ভরসা গিল. …..

Edit by......newpost.in Edit by......newpost.in Edit by……newpost.in ধারাবাহিকতা কাকে বলে! যেটা এ মরসুমে রাজস্থান রয়্যালস করে দেখিয়েছে। সঙ্গে যোগ করা ভালো, এখনও অবধি। এ বারের আইপিএলে একমাত্র অপরাজিত দল রাজস্থান রয়্যালস।
IPL

PBKS vs MI DREAM11 TOP TEAM:

আশুতোষ শর্মার দুরন্ত লড়াই সত্ত্বেও ১৮৩ রানে অল আউট হয়ে গেল পাঞ্জাব কিংস। ৯ রানে রুদ্ধশ্বাস ম্যাচ জিতল মুম্বই ইন্ডিয়ান্স। মোড় ঘোরানো উইকেটপাঞ্জাবকে জয়ের দোরগোড়ায় এনে দিয়েছেন। কিন্তু ম্যাচ শেষ
IPL

Gambhir at KKR event: ‘ওর জন্য গুলি খেতেও পারি’, KKR তারকাকে সর্বকালের সেরা টিমম্যান বললেন গম্ভীর

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) এক প্রাক্তন তারকাকে সর্বকালের টিমম্যানের তকমা দিলেন নাইট মেন্টর গৌতম গম্ভীর। কেকেআরের মেন্টর জানালেন যে ওই খেলোয়াড় এমন একজন, যাঁর জন্য তিনি নিজেও গুলি খেতে রাজি
IPL

কারণ খুঁজে বার করলেন লারা, কোহলিকে নেওয়া উচিত টি-টোয়েন্টি বিশ্বকাপে?

চলতি আইপিএলে একটি শতরান এবং দু’টি অর্ধশতরান রয়েছে তাঁর। কমলা টুপির দৌড়ে সবার উপরে। অনেকেই মনে করছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে বিরাট কোহলির জায়গা পাকা। তবু এখনও তাঁর স্ট্রাইক রেট নিয়ে
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *