IPLখেলা

Ipl 2024,LSG vs DC Dream11 Top team:

পাওয়ার প্লেতে নিজের তৃতীয় ওভারের শুরুটা দুরন্ত এক বাউন্সারের মাধ্যমে করেছিলেন খলিল। প্রথম বলেই তীক্ষ্ণ বাউন্সারে দেবদূত পাড়িক্কালকে ব্যাকফুটে পাঠিয়ে দেন তিনি। ঠিক পরের ফুল লেংথ বলেই এলবি হন পাড়িক্কাল। তার পরের বলে খলিল আরও একটি উইকেট পেতেই পারতেন। তবে মার্কাস স্টোইনিসের স্ট্রেট ড্রাইভ তাঁর হাতে আসলেও খলিল বল তালুবন্দি করতে পারেননি। ৫ ওভার শেষে লখনউয়ের স্কোর ৪৭/২। কেএল রাহুল ২১ ও মার্কাস স্টোইনিস ১ রানে ব্যাট করছেন।     

প্রথম ওভারে এলবিডব্লুর আপিল করেও সাফল্য় পাননি। তবে সেই খলিলই কুইন্টন ডি কককে সাজঘরে ফেরালেন। দুরন্ত ছন্দে দেখানো ডি কক ১৩ বলে ১৯ রান সাজঘরে ফিরলেন। আম্পায়ার তাঁকে আউট দিলে ডি কক সিদ্ধান্ত রিভিউ করেন বটে, তবে তাতে সিদ্ধান্ত বদল হয়নি। ২৮ রানে প্রথম উইকেট হারাল লখনউ।  

রান ডিফেন্ড করেই শেষ তিন ম্যাচে জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস। দিল্লির বিরুদ্ধেও টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন লখনউ অধিনায়ক কেএল রাহুল। তাঁর সিদ্ধান্ত লখনউয়ের শিশিরের কথা মাথায় রেখেই বলে জানান লখনউ অধিনায়ক।

 এখনও পর্যন্ত মাত্র একটি জয় ছিনিয়ে নিতে পেরেছিল দিল্লি ক্যাপিটালস চলতি টুর্নামেন্টে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিল ঋষভ পন্থের (Rishabh Pant) দল। এরপর থেকে আর কোনও ম্য়াচে জয় ছিনিয়ে নিতে পারেনি দিল্লি (Delhi Capitals)। অন্যদিকে লখনউ সুপারজায়ান্টস (Lucknow Supergiants) ৪ ম্য়াচ খেলে তিনটি জিতে এখনও পর্যন্ত ৬ পয়েন্ট ঝুলিতে নিয়ে বসে আছে। আজ এই দুটো দলই মুখোমুখি হতে চলেছে আইপিএলের ২২ গজে।

পন্থের চোট সারিয়ে ফেরা ছাড়া এই মরশুমে দিল্লি ক্যাপিটালসের কোনও কিছুই ভাল হচ্ছে না। পৃথ্বী শ ফিরে আসার পর চেন্নাই ম্য়াচে জয় পেয়েছিল দিল্লি। কিন্তু এরপর ফের হারের মুখ দেখতে হয়েছে। শুরুতে ওয়ার্নারের সঙ্গে ওপেনিংয়ে নামছেন তিনি। কিন্তু অতিরিক্ত ডিফেন্ডিং খেলতে গিয়ে কি দলকে সমস্যায় ফেলছেন পৃথ্বী? যদিও মুম্বইয়ের ডানহাতি তরুণ এই ওপেনার বেশ কয়েকটি দুর্দান্ত ইনিংস খেলেছেন চলতি মরশুমে একাদশে সুযোগ পাওয়ার পর। মুম্বইয়ের বিরুদ্ধে শেষ ম্য়াচে অর্ধশতরানও করেছেন। বোলিং লাইন আপেও দুর্বলতা চোখে পড়েছে। আগের ম্য়াচে আনরিচ নোখিয়ার মত অভিজ্ঞ পেসার শেষ ওভারে ৩২ রান খরচ করেছেন। এছাড়া মুকেশ কুমারের না থাকাটাও সমস্যায় ফেলেছে দিল্লিকে। 

লখনউ অবশ্য় একটি মাত্র ম্য়াচ হেরেছে এখনও পর্যন্ত। রাজস্থানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্য়াচে হারের পর থেকে এখনও পর্যন্ত হারের মুখ দেখতে হয়নি তাদের। তবে ময়ঙ্ক যাদবের চোট পেয়ে ছিটকে যাওয়াটা কিছুটা চিন্তার হতে পারে রাহুলের দলের জন্য। তবে আগের ম্য়াচে যশ ঠাকুরের দুরন্ত বোলিং কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলবে টিম ম্য়ানেজমেন্ট।

Shares:

Related Posts

IPL

বিশ্ব  রেকর্ড গড়লেন PBKS :

ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচে দর্শকদের পয়সা উশুল হয়ে গিয়েছে। ম্যাচের প্রথম বল থেকে টানটান উত্তেজনা, হাড্ডাহাড্ডি লড়াই দেখা গিয়েছে। শেষ হাসি অবশ্য হেসেছে পঞ্জাব কিংস,
খেলা

T20 World Cup 2024:-

টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে বাদ একাধিক মহাতারকা? স্কোয়াডে অনেক চমক! জেনে নিন বিস্তারিত ভাবে। ICC T20 World Cup 2024, Team India Squad: টি-২০ বিশ্বকাপে সেরা দল পাঠাতে চাইছে ভারতীয় ক্রিকেট
IPL

LSG vs DC  Team Preview ,  Match Number 26:

পর পর দুটো ম্যাচে হারের ধাক্কা থেকে বেরিয়ে আসতে পারবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের টিম? চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ের ধারা আর ধরে রাখতে পারেনি দিল্লি ক্যাপিটালস। কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০৬
IPL

টি-২০ বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত ?

টি-২০ ক্রিকেটে ঘাড়ের উপর ২৬৬ রানের বোঝা নিয়ে ব্যাট করতে নামলে যে কোনও দলের চাপে পড়ে যাওয়াই স্বাভাবিক। এমন বিরাট টার্গেট তাড়া করতে হলে শুরু থেকে ব্যাট চালানো ছাড়া উপায়
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *