IPLখেলা

অরেঞ্জ ক্যাপের দৌড়ে  এগোচ্ছেন KKR-এর সল্ট:

আইপিএল ২০২৪-এর অরেঞ্জ ক্যাপের দৌড়ে তরতরিয়ে এগোচ্ছেন কেকেআরের ফিল সল্ট। সোমবার ইডেনে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলার সুবাদে টুর্নামেন্টের সব থেকে বেশি রান সংগ্রহকারী ব্যাটারদের তালিকায় পাঁচ নম্বরে উঠে আসেন কেকেআরের ব্রিটিশ তারকা। ৯টি ইনিংসে তিনি সাকুল্যে ৩৯২ রান সংগ্রহ করেছেন। হাফ-সেঞ্চুরি করেছেন ৪টি। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ৮৯ রানের। সল্ট এখনও পর্যন্ত ৪৪টি চার ও ২২টি ছক্কা মেরেছেন। ছবি- এএনআই।

KKR





 ইডেনে কেকেআরের বিরুদ্ধে ২৭ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলার পথে আইপিএল ২০২৪-এর অরেঞ্জ ক্যাপের দৌড়ে চার নম্বরে উঠে আসেন দিল্লি দলনায়ক ঋষভ পন্ত। ১১টি ইনিংসে ব্যাট করতে নেমে তিনি সাকুল্যে ৩৯৮ রান সংগ্রহ করেছেন। হাফ-সেঞ্চুরি করেছেন ৩টি। পন্তের সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ৮৮ রানের। ঋষভ এখনও পর্যন্ত চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ৩১টি চার ও ২৪টি ছক্কা মেরেছেন। ছবি- এএনআই।

KKR






 আইপিএল ২০২৪-এর অরেঞ্জ ক্যাপ যথরীতি নিজের দখলে রেখেছেন বিরাট কোহলি। আরসিবি তারকা ১০টি ইনিংসে ব্যাট করতে নেমে সংগ্রহ করেছেন ৫০০ রান। তিনি ১টি সেঞ্চুরি ও ৪টি হাফ-সেঞ্চুরি করেছেন এখনও পর্যন্ত। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ১১৩ রানের। তিনি ৪৬টি চার ও ২০টি ছক্কা মেরেছেন। চলতি আইপিএলে সব থেকে বেশি রান সংগ্রহকারী ব্যাটারদের তালিকায় বিরাট রয়েছেন সবার উপরে। ছবি- এএফপি।





রুতুরাজ গায়কোয়াড় চলতি আইপিএলের অরেঞ্জ ক্যাপের দৌড়ে দ্বিতীয় স্থানে রয়েছেন। অর্থাৎ, চেন্নাই দলনায়ক চলতি আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটারদের তালিকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছেন। ৯টি ইনিংসে ব্যাট করতে নেমে রুতুরাজ সাকুল্যে ৪৪৭ রান সংগ্রহ করেছেন এখনও পর্যন্ত। তিনি ১টি সেঞ্চুরি ও ৩টি হাফ-সেঞ্চুরি করেছেন। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ১০৮ রানের। তিনি ৪৮টি চার ও ১৩টি ছক্কা মেরেছেন। ছবি- এএফপি। 

Shares:

Related Posts

দেশ ও বিদেশ

মুকুল রায়  অসুস্থ হলেন, কলকাতা হাসপাতালে ভর্তি হলেন :

বেশ কয়েকদিন ধরে খাওয়াদাওয়া ঠিকমতো করছিলেন না মুকুল রায়। ক্রমশ দূর্বল হয়ে পড়ছিলেন। পরিস্থিতি বুঝে তাঁকে ভর্তি করা হল হাসপাতালে। বৃহস্পতিবার দুপুরে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
নিউজ

WB  কবে বর্ষণ নামবে দেখতে হলে নীচে Click করুন:

মধ্য অসমের উপরে একটি ঘূর্ণাবর্ত অবস্থান করছে। উত্তর-পশ্চিম বিহার থেকে একটি অক্ষরেখা বিস্তৃত আছে সেই ঘূর্ণাবর্ত পর্যন্ত। তার ফলে শনিবারও উত্তরবঙ্গের হিমালয়ের পাদদেশীয় জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। সঙ্গে ঘণ্টায় ৩০-৪০
নিউজ

UPSC Result Updates:  UPSC তে  ৭ জন পাশ হলেন মমতার  কেচিং পড়ে

সত্যেন্দ্রনাথ টেগোর সিভিল সার্ভিসেস স্টাডি সেন্টারে পড়াশোনা করা ৭ জন পড়ুয়া ২০২৩ সালের সিভিল সার্ভিস পরীক্ষয়া পাশ করেছেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, পাশ করা পড়ুয়ারা হলেন - অঙ্কিত আগরওয়াল,
IPL

RR vs GT SCORE IPL 2024 : মরসুমের সবচেয়ে বড় জয়, রয়্যালসের ডেরায় দাপট গিলের

EDIT BY: newpost.in ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে 17তম সংস্করণে আজ মুখোমুখি রাজস্থান রয়্যালস ও গুজরাট টাইটান্স। ম্যাচের পুঙ্খানুপুঙ্খ আপডেটের জন্য নজর রাখুন এই পেজে। জয়পুর : আইপিএলের সৌজন্যে একের পর এক থ্রিলার
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *