IPLখেলা

MI vs CSK DREAM 11 PREVIEW:

রবিবাসরীয় সন্ধ্যায় আরব সাগরের তীরে আইপিএলের দুই সফলতম দলের দ্বৈরথ। রোহিত শর্মার নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স ও মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস ৫ বার করে আইপিএল খেতাব জিতেছে।



যদিও দুজনের কেউই কালকের দ্বৈরথে নিজেদের দলকে নেতৃত্ব দেবেন না। পারস্পরিক দ্বৈরথে পিছিয়ে থাকলেও এবার পয়েন্ট তালিকায় ভালো পজিশনে গতবারের চ্যাম্পিয়নরা।





একজন বিশ্বকাপ ছুঁয়ে দেখেছেন, আর একজন খুব কাছ থেকে ফিরেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দুই ক্যাপ্টেনের স্কোর লাইন কিন্তু ৫-৫। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে সমস্যা হওয়ার কথা নয়। মহেন্দ্র সিং ধোনি এবং রোহিত শর্মা। আন্তর্জাতিক ক্রিকেটে মহেন্দ্র সিং ধোনি অনেক আগেই প্রাক্তনের দলে নাম লিখিয়েছেন। তবে তিনি যা কীর্তি গড়ে দিয়েছেন, তা পরবর্তী কোনও ভারতীয় অধিনায়ক পেরিয়ে যেতে পারলে…ভারতীয় ক্রিকেটে ফের রূপকথা তৈরি হবে।

২০০৭ সালে মহেন্দ্র সিং ধোনির ক্যাপ্টেন্সিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ সালে ওয়ান ডে বিশ্বকাপ, ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি। এরপর আর আইসিসির কোনও ট্রফি জেতেনি ভারত।

Shares:

Related Posts

IPL

শেষ তিন বলে তিনটা ছক্কা খেয়ে  হাদিক বিপাকে পড়লেন :

রোহিতের সেঞ্চুরি৬১ বলে আইপিএলের দ্বিতীয় শতরান হাঁকালেন রোহিত শর্মা। তবে দুর্ভাগ্যবশত তিনি মুম্বইকে জেতাতে পারবেন না। গত ওভারে ১৯ রান উঠেছিল। মনে হচ্ছিল ম্যাচের শেষ ওভার পর্যন্ত লড়াই চলবে। কিন্তু
IPL

বিশ্ব  রেকর্ড গড়লেন PBKS :

ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচে দর্শকদের পয়সা উশুল হয়ে গিয়েছে। ম্যাচের প্রথম বল থেকে টানটান উত্তেজনা, হাড্ডাহাড্ডি লড়াই দেখা গিয়েছে। শেষ হাসি অবশ্য হেসেছে পঞ্জাব কিংস,
IPL

RR vs GT DREAM 11 PREVIEW:   রাজস্থানের বিরুদ্ধে টাইটান্সের ভরসা গিল. …..

Edit by......newpost.in Edit by......newpost.in Edit by……newpost.in ধারাবাহিকতা কাকে বলে! যেটা এ মরসুমে রাজস্থান রয়্যালস করে দেখিয়েছে। সঙ্গে যোগ করা ভালো, এখনও অবধি। এ বারের আইপিএলে একমাত্র অপরাজিত দল রাজস্থান রয়্যালস।
IPL

LSG vs DC  Team Preview ,  Match Number 26:

পর পর দুটো ম্যাচে হারের ধাক্কা থেকে বেরিয়ে আসতে পারবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের টিম? চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ের ধারা আর ধরে রাখতে পারেনি দিল্লি ক্যাপিটালস। কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০৬
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *