দেশ ও বিদেশনিউজ

মুকুল রায়  অসুস্থ হলেন, কলকাতা হাসপাতালে ভর্তি হলেন :

বেশ কয়েকদিন ধরে খাওয়াদাওয়া ঠিকমতো করছিলেন না মুকুল রায়। ক্রমশ দূর্বল হয়ে পড়ছিলেন। পরিস্থিতি বুঝে তাঁকে ভর্তি করা হল হাসপাতালে। বৃহস্পতিবার দুপুরে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পরিবার সূত্র, প্রবীণ তৃণমূলের কার্যত খাওয়া বন্ধ করে দিয়েছিলেন। তাঁর চিকিৎসকরা হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন। সেই পরামর্শ মেনে মুকুল রায়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে কাঁচরাপাড়ার বাড়িতেই থাকেন মুকুল রায়। তিনি ডিমেনশিয়া রোগে ভুগছেন। গত কয়েকদিন ধরে তিনি কম খাবার খাচ্ছিলেন। ক্রমশ দূর্বল হয়ে পড়ছিল শরীর। চিকিৎসরা দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করতে বলেন। বৃহস্পতিবার দুপুরে কাঁচরাপাড়ার বাড়ি থেকে এনে তাঁকে কলকাতায় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

বছর খানেক ধরেই অসুস্থ কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। তিনি আপাতত সক্রিয় রাজনীতি থেকে দূরেই রয়েছেন। কাচরাপাড়ার বাড়িতেই সারাক্ষণ থাকেন। মাঝে মাঝে নিচুতলার নেতাকর্মীরা তাঁর সঙ্গে দেখা করতে আসেন।

কিছুদিন আগেও ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অজুর্ন সিং মুকুল রায়ের বাড়িতে যান। তাঁর কাছে আশীর্বাদ নেন। পরে অজুর্ন সিং জানান মকুল রায় তাঁকে বলেছেন, ‘বিজয়ী ভব’। মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘বিশ্বস্ত সৈনিক’ হঠাৎ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। পরে ২০২১-এর বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর থেকে প্রার্থী হয়ে ভোটে জেতেন। তার কিছু দিনের মধ্যেই তিনি মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের.

মাঝে তাঁর মাথায় অপারেশনও হয়। তারপর থেকে তিনি ঘরের বন্দি হয়েই রয়েছেন গত এক বছর ধরে। মাঝে আচমকা তিনি দিল্লি চলে যান বিজেপি নেতাদের সঙ্গে দেখা করতে।

এ বছরের ফেব্রুয়ারিতে তাঁকে তলব করে ইডি। কিন্তু তিনি অসুস্থ থাকায় যেতে পারেননি। পরে তাঁর বাড়ি এসে ইডি আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করেন। 

Shares:

Related Posts

নিউজ

Modi vs Mamata in ramnavami 2024 in West Bengal:

রামনবমী বন্ধ করার জন্য অনেক  ষড়যন্ত্র করেছিল TMC এমনটাই দাবি করলেন প্রধানমন্ত্রী,মমতার একটি আর্জির পরই বালুরঘাটে দাবি করলেন মোদী.........। পশ্চিমবঙ্গে যাতে রামনবমী পালন না করা যায়, সেজন্য ষড়যন্ত্র করেছিল TMC
নিউজ

চাকরি  তালিকা দেখতে চাইল মানিক:

এবার সিবিআইয়ের এক্তিয়ারে থাকা নিয়োগ দুর্নীতির তদন্ত নিয়ে আদালতে প্রশ্ন তুলে EDকে অকর্মণ্য প্রমাণের চেষ্টা করল নিয়োগ দুর্নীতিতে জেলবন্দি তৃণমূল বিধায়ক তথা প্রাথমিক শিক্ষা সংসদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্য। শনিবার
নিউজ

দক্ষিণবঙ্গে জেলায়  রাতের তাপমাত্রা  স্বাভাবিকের থেকে  ৫ ডিগ্রি পর্যন্ত বেশী

৪০ ছুঁই ছুঁই কলকাতার পারদ। তাপপ্রবাহের কবলে পড়ল ৪ জেলা। আজ তার সঙ্গে যুক্ত হচ্ছে আরও ৩ জেলা। আগামিকাল পশ্চিমাঞ্চলের সব জেলায় তাপপ্রবাহ বইবে। আজ উপকূলের জেলা পূর্ব মেদিনীপুর তাপপ্রবাহের
নিউজ

ভোর রাতে ট্রাকের ধাক্কায় মৃত্যু  ৯ জনের:

ভোররাত ৩ টে নাগাদ ভ্যান ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ৯ জনের মৃত্যুর ঘটনা ঘটে গেল রাজস্থানের ঝালোয়ারে। পুলিশ জানিয়েছে ভ্যান আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। গোটা
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *