নিউজ

ভারতীয় পণ্যবাহী জাহাজ আটক করলেন ইরান:

দিল্লি ও তেহরান দুই জায়গাতেই কূটনৈতিক আলোচনা শুরু হয়েছে বলে সূত্রের দাবি। জানা গিয়েছে, পণ্যবাহী জাহাজ ‘এমএসসি এরিজ’ এ রয়েছেন ১৭ জন ভারতীয়।    

 যাতে ওই পণ্যবাহী জাহাজে থাকা ভারতীয়দের খুব শিগগিরই ছেড়ে দেওয়া হয়, তার জন্য ইরানের সঙ্গে ভারত আলোচনা করছে বলে খবর। এছাড়াও ১৭ ভারতীয়ের নিরাপত্তা দিল্লির কাছে বড় বিষয়। সেই জায়গা থেকেও তেহরানের সঙ্গে জোরদার কূটনৈতিক আলোচনা চালাচ্ছে দিল্লি।

শুক্রবারই মার্কিন গোয়েন্দা সংস্থাকে উদ্ধৃত করে ‘দ্য ওয়াল স্ট্রিট জার্নাল’ দাবি করেছিল যে, গতকাল থেকে ধরলে ৪৮ ঘণ্টার মধ্যে ইরান হামলা করতে পারে ইজরায়েলকে। এই পরিস্থিতিতে ভারত তার নাগরিকদের ইরান ও ইজরায়েল, দুই দেশেই যেতে বারণ করে এক অ্যাডভাইসারি জারি.

 সংবাদ সংস্থা এপির এক ছবিতে দেখা গিয়েছে কীভাবে ইরানের প্যারামিলিটারি রেভোলিউশনারি গার্ডের হেলিকপ্টার এমএসসি এরিজের ছাদে নামছে। গোটা ঘটনা ঘিরে এখনও স্পষ্ট তথ্যের অপেক্ষা রয়েছে।  

Shares:

Related Posts

দেশ ও বিদেশ

বাতিল ১৪টি পতঞ্জলি পণ্যের লাইসেন্স:

পতঞ্জলির বিভ্রান্তিকর বিজ্ঞাপন মামলায় বুধবার ২৪ এপ্রিল সংবাদপত্রে নতুন করে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সংস্থার সহপ্রতিষ্ঠাতা রামদেব এবং বালকৃষ্ণ। এর আগেও আদালতের কাছে একাধিকবার ক্ষমা চেয়েছিলেন রামদেব এবং বালকৃষ্ণ। তবে তাদের
IPL

RR vs GT DREAM 11 PREVIEW:   রাজস্থানের বিরুদ্ধে টাইটান্সের ভরসা গিল. …..

Edit by......newpost.in Edit by......newpost.in Edit by……newpost.in ধারাবাহিকতা কাকে বলে! যেটা এ মরসুমে রাজস্থান রয়্যালস করে দেখিয়েছে। সঙ্গে যোগ করা ভালো, এখনও অবধি। এ বারের আইপিএলে একমাত্র অপরাজিত দল রাজস্থান রয়্যালস।
নিউজ

  ২০২৪ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP:

  অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে বিগত বেশ কয়েক বছর ধরেই দেশে সরব হতে শোনা গিয়েছে একাধিক বিজেপি নেতাকে। এরই মধ্যে উত্তরাখণ্ডে চালু হচ্ছে অভিন্ন দেওয়ানি বিধি। আগামীতে গোটা দেশে কার্যকর করার
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *