নিউজপশ্চিমবঙ্গ

ভোর রাতে ট্রাকের ধাক্কায় মৃত্যু  ৯ জনের:

ভোররাত ৩ টে নাগাদ ভ্যান ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ৯ জনের মৃত্যুর ঘটনা ঘটে গেল রাজস্থানের ঝালোয়ারে। পুলিশ জানিয়েছে ভ্যান আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। গোটা ঘটনায় আতঙ্কের রেশ এলাকায়।

রবিবার ভোররাত ৩ টে নাগাদ ভোপাল-ঝালোয়ার হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে যায়। পুলিশ জানিয়েছে, ১০ জনকে নিয়ে ওই ভ্যান যাচ্ছিল রাস্তা দিয়ে। ভোররাতে ওই ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে যায় ট্রাকের। জানা গিয়েছে বিয়েবাড়ি থেকে ফিরছিল ভ্যানটি। ভ্যানে যাঁরা ছিলেন তাঁরা সকলেই বিয়েবাড়ি থেকে আসছিলেন।

আকলেরা পুলিশ স্টেশনের স্টেশন হাউস অফিসার সন্দীপ বিষ্ণোই জানিয়েছেন, মধ্যপ্রদেশে একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিল ভ্যানটি। ভ্যানে চড়েছিলেন ১০ জন। আর ভোররাতে সেই ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় ট্রাকের। মুহূর্তে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন অনেকে। পুলিশ জানিয়েছে, ট্রাক ভুল দিক দিয়ে আসছিল। তার কারণেই এই দুর্ঘটনা। দ্রুত গতিতে আসা ট্রাকটি ভোররাতে ওই ভ্যানকে ধাক্কা মারে বলে জানিয়েছে পুলিশ।

এনএইচ ৫২ তে এই দুর্ঘটনার জেরে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার পরই স্থানীয়রা সেখানে দৌড়ে যান। আহত অবস্থায় অনেককেই হাসপাতালে নিয়ে যান তাঁরা। তবে হাসপাতালে নিয়ে যেতেই ৯ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের মধ্যে ১ জন গুরুতর আহত ছিলেন। তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

Shares:

Related Posts

IPL

RR vs GT DREAM 11 PREVIEW:   রাজস্থানের বিরুদ্ধে টাইটান্সের ভরসা গিল. …..

Edit by......newpost.in Edit by......newpost.in Edit by……newpost.in ধারাবাহিকতা কাকে বলে! যেটা এ মরসুমে রাজস্থান রয়্যালস করে দেখিয়েছে। সঙ্গে যোগ করা ভালো, এখনও অবধি। এ বারের আইপিএলে একমাত্র অপরাজিত দল রাজস্থান রয়্যালস।
নিউজ

ভারতীয় পণ্যবাহী জাহাজ আটক করলেন ইরান:

দিল্লি ও তেহরান দুই জায়গাতেই কূটনৈতিক আলোচনা শুরু হয়েছে বলে সূত্রের দাবি। জানা গিয়েছে, পণ্যবাহী জাহাজ ‘এমএসসি এরিজ’ এ রয়েছেন ১৭ জন ভারতীয়।      যাতে ওই পণ্যবাহী জাহাজে থাকা ভারতীয়দের খুব
নিউজ

রামনবমীর শোভাযাত্রায় পাথর ছোড়ার অভিযোগ তুলেন বিজেপি:

লোকসভা ভোটের মুখে রামনবমীর শোভাযাত্রাকে ঘিরে হিংসা ছড়াল পূর্ব মেদিনীপুরের এগরায়। জানা গিয়েছে, গতকাল রামনবমী উপলক্ষে রাজ্যের বিভিন্ন এলাকার মতোই এগরাতেও শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল। সেই শোভাযাত্রা যখন এগরার কলেজ
Show Comments (0)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *